মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর পৌরসভায় বইছে ভোটের হাওয়া

মুহাম্মদ আমিনুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশকালঃ শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর পৌরসভায় বইছে ভোটের হাওয়া। কিশোরগঞ্জ জেলার হোসেনপু পৌরসভার মেয়াদ শেষ হওয়ায় পৌরসভায় বইছে নির্বাচনী হাওয়া। সম্ভাব্য প্রার্থীদের শুভেচ্ছা ব্যানার ফ্যাসটুনে ভরে গেছে পুরো শহর। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন তারা । চায়ের দোকানে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে আলোচনা-সমলোচলার ঝড়। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণা ইতিমধ্যে শুরু হয়েছে।

আসন্ন হোসেনপু পৌর নির্বাচনকে সামনে রেখে পৌরসভার সকল ওয়াডেই সম্ভাব্য মেয়র ও কাউনসিলর পদ প্রার্থীদের মাঝে প্রচার-প্রচারণায় ব্যস্ততা শুরু হয়ে গেছে। প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন দলের মেয়র ও কাউনসিলর পদ প্রার্থীরা নানা রকমভাবে চালাচ্ছে তাদের গণসংযোগ । দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। সরেজমিনে দেখা গেছে,নির্বাচনে জয়ী হওয়ার আগেই নতুন পদ প্রার্থীরা এলাকার রাস্তা ঘাটের উন্নয়নসহ দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এছাড়াও নানা সমীকরণে ভোটের মাঠে প্রভাব-প্রতিপত্তি থাকে এমন ভোটারদের বাড়িতে যাচ্ছেন। এখানেই থেমে থাকছেন না সম্ভাব্য প্রার্থীরা,তাদের তৎপরতা দেখে মনে হয় আর কদিন পড়েই যেন ভোট। নির্বাচনকে সামনে রেখে বাড়ি,পাড়া-মহল্লা,হাট-বাজার ও রাজনৈতিক কার্যালয়গুলো বেশ সরগরম। পাশাপাশি সম্ভাব্য প্রার্থীরা সাধারণ জনগণের মাঝে ছড়িয়ে দিচ্ছেন উন্নয়নমুখী নানা আশ্বাস ও উন্নয়নের আশার বাণী।

তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ অনিশ্চিত হলেও দলীয় সমর্থন পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছেন সম্ভাব্য মেয়র প্রার্থীরা।

বিএনপি পন্থি মেয়র পদপ্রার্থীরা দলীয়ভাবে এলাকায় গণসংযোগ চালাচ্ছেন। দলীয় সমর্থন পাওয়ার আশায় উপজেলা ,জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের প্রভাবশালী নেতাদের সমর্থন আদায়ের জন্য জোর লবিং শুরু করেছে আওয়ামী লীগ ও বিএনপি সম্ভাব্য মেয়র প্রার্থীগন।

এদিকে সর্বত্র ভোটারদের মধ্যে নির্বাচন নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। নির্বাচনের কথা শুনে সাধারণ ভোটাররা বিভিন্ন চায়ের স্টলে দিচ্ছেন নির্বাচনী আড্ডা। যেহেতু দলীয় প্রতীকে নির্বাচন, তাই দলীয় মেয়র পদ প্রার্থীকে প্রাধান্য দেবেন ভোটাররা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ