মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

দারাজ ১১.১১ঃ এগারো নভেম্বর কি সুবিধা পাবেন ক্রেতারা!

নিজস্ব প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ৯ নভেম্বর, ২০২০

দারাজ ১১.১১ঃ এগারো নভেম্বর কি সুবিধা পাবেন ক্রেতারা! অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ৩য় বারের মতো আয়োজন করছে ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইন। এক টাকায় গাড়ী থেকে শুরু করে হাজারও ছাড় থাকবে ১১ নভেম্বর।

তবে ইতিমধ্যেই গ্রাহকেরা জানিয়েছেন তারা এপ্স ডাউনলোড করতে পারছে না। অনেকেই এপ্সে গিয়ে অর্ডার করতে পারছে না।

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ আয়োজন করছে ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইন। দারাজের প্যারেন্ট কোম্পানি, আলিবাবা গ্রুপ এটি সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিল যা বাংলাদেশে ২০১৮ সালে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে’র তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারো প্রস্তুত দারাজ। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে অ্যাপেক্স, ডাবর হানি, ডেটল, এস্কায়ার ইলেক্ট্রনিক্স, রিয়েলমি, ও স্টুডিওএক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে প্যারাস্যুট ন্যাচারাল, ভিট, টিপি লিঙ্ক, ইমামি, পন্ডস, মটোরোলা, ফোকালিউর ও ট্রান্সসেন্ড।

একদিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ যেখানে থাকছে ১ কোটির অধিক পণ্য ও সাথে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেইম, ডাবল টাকা ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, আন্তর্জাতিক ডিএফজি টুর্নামেন্ট ও এক্সক্লুসিভ লঞ্চসহ অন্যান্য আকর্ষণীয় অফার।

এছাড়া ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের উপর সেলারদের পক্ষ থেকে থাকবে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন যা চলবে ৪ থেকে ১০ নভেম্বর পর্যন্ত যেখানে তারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য। এছাড়াও ২ নভেম্বর পর্যন্ত দারাজে চলবে “মেইক অ্যা উইশ” ক্যাম্পেইন যেখানে ফেইসবুকে ১১.১১ এর যেকোনো মুহূর্ত শেয়ার করে লটারির ভাগ্যবান বিজয়ীরা পাবেন তাদের উইশ পূরণের সুযোগ। এছাড়া ১ টাকা গেইম খেলে জিতে নেওয়ার সুযোগ রয়েছে একটি টয়োটা অ্যাকুয়া গাড়ি।

ইলেভেন ইলেভেন উপলক্ষ্যে দারাজে থাকছে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন লঞ্চ, এর মধ্যে রয়েছে শাওমি, মটোরোলা, ইনফিনিক্স ও রিয়েলমি।

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার যার মাধ্যমে আরও অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক,ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও বিকাশ।

দারাজ বাংলাদশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, গত বছর নভেম্বরের ১১ তারিখ দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম পঁয়তাল্লিশ মিনিটের মধ্যেই মানুষ শপিং করেছিল প্রায় সাড়ে ৮ কোটি টাকার বেশি মূল্যের পণ্য, সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন প্রায় ১৫ গুণ বেশি অর্ডার পেয়ে বিগত দুই বছরের রেকর্ড ভেঙ্গেছিল দারাজ, আর এবার আমরা আরও বড় করে পালন করতে যাচ্ছি ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। প্রায় পাঁচ হাজার দারাজ কর্মী এবং পনেরো হাজার সেলার প্রস্তত।

এপ্স ও অনলাইনে অর্ডারের ভোগান্তির বিষয় যোগাযোগ করা হলে দারাজের কমিউনিকেশন বিভাগ থেকে জানানো হয়, তারা এখনো কোন অভিযোগ পায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ