মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশে চরফ্যাশনে ওলামাদের বিক্ষোভ

এআর সোহেব চৌধুরী, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
প্রকাশকালঃ সোমবার, ২ নভেম্বর, ২০২০

মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশে চরফ্যাশনে ওলামাদের বিক্ষোভ

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যঙ্গচিত্র প্রকাশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চরফ্যাশন উপজেলা ওলামা পরিষদ। প্রান্সের প্রেসিডেন্ড ইমানুয়েল ম্যাকরো যদি দ্রুত বিশ্ব মুসলিমদের কাছে ক্ষমা না চায় তাহলে বৃহৎ আন্দোলনের হুসিয়ারি দেন ইসলামী আন্দোলনসহ ইসলামী দলগুলোর নেতৃবৃন্দরা।

সোমবার বেলা ১১টায় চরফ্যাশন উপজেলা সদরের ফ্যাশন স্কয়ারে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার জনসাধারণ ও মাদ্রাসার ছাত্র শিক্ষকরা মিছিল নিয়ে বের হয়। এসময় পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে সদর রোডে এসে এক সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন, মাওলানা মোহাম্মদ আনাস,মাওলানা মোঃ রফিকুল ইসলাম,মাওলানা মোঃ সালাউদ্দিন,আলহাজ্ব আলাউদ্দিন তালুকদার,মাওলানা আব্বাস উদ্দিনসহ বিভিন্ন স্তরের আলেম ওলামা নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় ইসলামকে কোনঠাসা করতে বারবার মুসলিমদের উপর আক্রমণ করা হচ্ছে।

মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশ করে ধর্মীয়ভাবে ইসলামকে ছোট করার ষড়যন্ত্র করা হচ্ছে। আজ বিশ্ব মুসলিম জনতা একতাবদ্ধ হয়েছে। এসময় হাজার হাজার মুসলিম জনসাধারণ ফ্রান্সের পণ্য বয়কট করতে স্লোগান দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ