বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চাঁদপুরের কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি
প্রকাশকালঃ শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

চাঁদপুরের কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ

কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামাল মিয়ার পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টায় দৃষ্টি প্রতিবন্ধী ওই যুবতী ও তার বড় ভাইয়ের মেয়ে সাদিপুরা চাঁদপুর তালুকদার বাড়িতে (নানার বাড়ি) আসে। দুপুর ২টার পর তারা নিজের বাড়ি আকানিয়া নাছিরপুর যাওয়ার উদ্দেশ্যে নানার বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসলে সিএনজিচালক শাহপরানের সাথে দেখা হলে সে তাদেরকে আকানিয়া নাছিরপুর পৌঁছিয়ে দিবে বলে সিএনজিতে উঠায়।

সেখান থেকে শাহপরান তাদেরকে সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামালের পরিত্যক্ত বাড়িতে নিয়ে এসে ধর্ষিতার ভাতিজীকে ভয়-ভীতি দেখিয়ে সিএনজিতে বসিয়ে রেখে দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে জোরপূর্বক ওই ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষক শাহপরান ওই গ্রামের দর্গা বাড়ির আলী আক্কাসের ছেলে।

এ বিষয়ে ধর্ষিতার ভাতিজী বলেন, আমরা বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে রাস্তায় আসলে শাহপরান আমাদের সিএনজি দিয়ে বাড়িতে দিয়ে আসবে বলে আমাদেরকে তার সিএনজিতে উঠায়। সিএনজি চালিয়ে কিছু দূর যাওয়ার পর শাহপরান আমাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখিয়ে আমার ফুফুকে জোর করে একটা ঘরে নিয়ে ধর্ষণ করে।

স্থানীয়রা বলেন, ইতোপূর্বেও শাহপরান এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়েছে। বর্তমানে তার যে স্ত্রী, তাকেও সে পাট ক্ষেতে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে বিয়ে করেছে। তার এসব কমকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে।

এ ব্যাপারে শাহপরানের পরিবারের সাথে কথা বলতে চাইলে তার পরিবারের সদস্যরা কথা বলতে অপারগতা প্রকাশ করে। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক শাহপরান পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ